Hack Computer with VLC player

VLC Player’এ সব ধরনের Video যেনো-তেন ভাবে play করা থেকে সতর্ক থাকুন! আপনার কম্পিউটার হ্যাক হওয়ার সম্ভাবনা থাকতে পারে ! আপনি যদি আপনার কম্পিউটারে VLC Media Player’টি ব্যবহার করেন এবং সম্প্রতি এটি আপডেট না করে থাকেন তবে এলোমেলোভাবে ডাউনলোড করা ভিডিও ফাইলটি চালানোর সাহসও করবেন না। এ VLC Media Player 3.0.7 এর আগের সংস্করণগুলির মধ্যে দুটি উচ্চ-মাত্রা’র নিরাপত্তা দুর্বলতা রয়েছে, অন্যান্য অনেক মাধ্যম এবং নিম্ন-তীব্রতা নিরাপত্তা ত্রুটিগুলি ছাড়াও, যা সম্ভবত নির্বিচারে কোড এক্সিকিউশন এটাকের দিকে ধাবিত করতে পারে 3 বিলিয়নেরও বেশি ডাউনলোডের মাধ্যমে, VLC একটি জনপ্রিয় ওপেন সোর্স মিডিয়া প্লেয়ার সফ্টওয়্যার যা বর্তমানে উইন্ডোজ, ম্যাকোএস, লিনাক্স, অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইল প্ল্যাটফর্মসহ সমস্ত প্রধান প্ল্যাটফর্মগুলিতে লক্ষ লক্ষ ব্যবহারকারী ব্যবহারকারীদের দ্বারা ব্যবহৃত হচ্ছে। । নতুন মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র বা টিভি সিরিজের একটি পাইরেটেড অনুলিপি হিসাবে আক্রমণকারীরা অনুকরণ করে সহজেই টরেন্ট সাইটে Malicious Vidoe ফাইলগুলি প্রকাশ করে লক্ষ লক্ষ ব্যবহারকারীকে লক্ষ্যবস্তুতে নিযুক্ত করতে পারে । তাই, ব্যবহারকারীদের তাদের মিডিয়া প্লেয়ার সফ্টওয়্যারটি VLC 3.0.7 বা পরবর্তী সংস্করণগুলিতে আপডেট করার জন্য সুপারিশ করা হলো এবং Untrusted host থেকে ভিডিও ফাইলগুলি Open or play করা এড়িয়ে যাওয়া উচিত।

###

Be careful not to play all kinds of video in VLC Player! Your computer may have been hacked!

If you use VLC Media Player on your computer and have not updated it recently, do not dare to play randomly downloaded video files. There are two high-level security vulnerabilities in the previous versions of VLC Media Player 3.0.7, in addition to many other media and low-intensity security flaws, which may lead to arbitrary code execution attacks.

With over 3 billion downloads, VLC is a popular open source media player software that is currently being used by millions of users in all major platforms including Windows, MacOS, Linux, Android and iOS mobile platforms. .

As a pirated copy of the newly released movie or TV series, the attackers can easily target millions of users by publishing malicious Vidoe files on torrent sites.

Therefore, users are encouraged to update their media player software to VLC 3.0.7 or later, and avoid unauthorized hosts open or play video files.