যেভাবে ডিলিট হওয়া ফেসবুক ম্যাসেজ ,ফটো ,ভিডিও ইত্যাদি ফিরিয়ে আনবেন !!

যেভাবে ডিলিট হওয়া ফেসবুক ম্যাসেজ , ফটো , ভিডিও ইত্যাদি ফিরিয়ে আনবেন !!
আজকের টিপস শুধু মাত্র নতুনদের জন্য কারন যারা অভিজ্ঞ তারা হয়তো টিপসটি জানতে পারেন । যাই হোক আমি হেডলাইনে বলেছি কিভাবে আপনি আপনার ডিলিট হওয়া ফেসবুক ম্যাসেজ , ফটো , ভিডিও ইত্যাদি ফিরিয়ে আনবেন মানে রিকভারি করবেন ! হা আজকে আমি আপনাদের সেটাই দেখাবো । আমারা অনেক সময় ভুল করে হোক বা রাগের মাথাই যেকোনো কারনে ফেসবুক এর অনেক কিছু ডিলিট করে ফেলি কিন্তু সমস্যা হয় যখুন যেগুল আবার দরকার হয় , চিন্তা নেই আজকের এই টিপস অনুযায়ী সেটা করতে পারবেন মানে ডিলিট ফাইল ফিরিয়ে আনতে পারবেন । নিচের ছোট্ট কিছু স্টেপ দেখুন ।

নিচের স্টেপ গুলো ভালো করে লক্ষ করুন !
প্রথমে আপনি এখানে ক্লিক করুন ।এবার একটি নতুন পেজ আসবে ।এবার সেখান থেকে Download a copy of your Facebook data. ক্লিক করুন ।এবার Start My Archive এ ক্লিক করুন ।এবার আপনার ফেসবুক পাসওয়ার্ড লিখে এন্টার দিন ।এবার কিছুক্ষণ অপেক্ষা করে আপনার মেইল চেক করুন যেটা দিয়ে ফেসবুক করেছেন ।ব্যাস একটা ফেসবুক মেইল পাবেন সেটাকে ডাউনলোড করে নিন ।
###
আপনার ফেসবুকের সব তথ্য ডাউনলোড করতে চান?
ফেসবুক থেকে চিরতরে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন?
কিন্তু, আপসোস হচ্ছে এত দিনের সব তথ্যের জন্য, বিশেষ করে ছবিগুলোর জন্য?
আপনি ফেসবুক থেকে চিরতরে বিদায় নেন আর না নেন, ইচ্ছা করলে খুব সহজেই আপনার অ্যাকাউন্টের সকল তথ্যের একটি কপি ডাউনলোড করে রাখতে পারবেন।
এজন্য,
Settings->
General এ যান।
এখন দেখুন একদম নিচে সকল তথ্য ডাউনলোড করার অপশন দেওয়া আছে।
###
FB টাইমলাইনে বাজে ভিডিও বা ফটো এলে এর প্রতিকার আমাদের দৈনন্দিন জীবনের অন্যতম অনুষঙ্গ প্রযুক্তি। আর এই প্রযুক্তির নেশায় আমরা ঘণ্টার পর ঘণ্টা ফেসবুকে থাকি এবং বন্ধুদের সঙ্গে চ্যাট/তথ্য আদান-প্রদান করি। আমাদের ফেসবুকে থাকে হাজার হাজার বন্ধু। আমরা যা স্টাট্যাস দেই তা আমাদের সকল বন্ধু দেখেন। কিন্তু আপনি নিজে কোনো স্টাট্যাসে বাজে ভিডিও শেয়ার করছেন না, অথচ আপনার একাউন্ট থেকে অটোমেটিক বাজে ভিডিও শেয়ার হচ্ছে। এতে নিশ্চয়ই আপনার মান সম্মানে আঘাত লাগছে।
এটা এক ধরনের ম্যালওয়ার যা প্রন-ট্রোজান নামে পরিচিত। কারও দেয়া লিংক খারাপ ফেসবুক অ্যাপস ক্লিকে আক্রান্ত হতে পারে আপনার আইডিটি। আক্রান্ত আইডি থেকে সঙ্গে সঙ্গে অটোমেটিক ২০ এর অধিক বাজে বন্ধুদের টাইমলাইনে ট্যাগ হতে থাকে এবং সমস্ত পিসিতে ম্যালোওয়ার ছড়িয়ে পড়ে।

টাইমলাইনে বাজে এলে যা করবেন:
তাড়াতাড়ি আপনার একাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করুন।
যে সব বাজে ভিডিও আপনার টাইমলাইনে ইতোমধ্যে শেয়ার হয়েছে সেইগুলি ডিলিট ও রির্পোট করুন।
ভাল এন্টিভাইরাস দিয়ে আপনার পিসিটি স্ক্যান করুন। কিছু কিছু ভাইরাস স্ক্যান করতে ব্যর্থ হয় এবং তা F-Secure scan, Trend Micro scan, ESET scan, Microsoft security software এর যে কোন একটি দিয়ে অনলাইনে সরাসরি স্ক্যান করুন। যদি আপনার ব্রাউজার গুগলক্রোম হয় তবে browser-specific scan স্ক্যান করুন।
আপনার ব্রাউজারের ভার্সন আপডেট করুন।
আপনার একাউন্টের সিকিউরিটি স্ট্রং করে ট্যাগ রিভিউ-এ রাখুন। কেউ যেন কোন কিছু ট্যাগ করলে আপনার রিভিউ ছাড়া যেন টাইমলাইনে প্রদর্শন না হয়। সেজন্য
Setting>>
Timeline and Tagging Settings>>>
Who can add things to my timeline?>>>
Review posts that friends tag you in before they appear on your Timeline?>>>
Enable করুন।
Suspicious ব্রাউজারের আড-অন রিমুভ করুন।
এর পরেও আবারও পর্ণে শেয়ার হলে ,৭-৮ ঘন্টার জন্য আপনার একাউন্ট ডি-অ্যাক্টিভ করুন।
আপনার একাউন্টে বাজে শেয়ারের পরিণতির জন্য (দুঃখিত) একটি স্ট্যাটাস দিন। যদি আপনার অ্যাকাউন্ট থেকে কোনও খারাপ পোস্ট চোখে পড়ে বা কোনও লিঙ্ক চোখে পড়ে তা যেন ক্লিক না করেন।
টাইমলাইনে যেন বাজে না আসে তার জন্য করণীয়:
কারও দেয়া লিংকে ক্লিক করবেন না।
ফেসবুকে ছড়ানো খারাপ ভিডিওতে ক্লিক বা শেয়ার করবেন না ।
ট্যাগ রিভিউ-এ রাখুন। কেউ যেন কোন কিছু ট্যাগ করলে আপনার রিভিউ ছাড়া যেন টাইমলাইনে প্রদর্শন না হয়। সেজন্য

Setting>>
Timeline and Tagging Settings>>>
Who can add things to my timeline?>>>
Review posts that friends tag you in before they appear on your Timeline? >>>
Enable করুন।
খারাপ ফেসবুক অ্যাপ বা গেইমস এ ক্লিক করবেন না। সন্দেহজনক অ্যাপ ডিলিট করুন।
###

How to bring back deleted Facebook messages, photos, videos and more !!
Today’s tips are just for beginners, as those who are experienced may know the tips. Anyway I said in the headline how to recover your deleted Facebook messages, photos, videos, etc. that means recovery! Yes today i will show you that set We often make mistakes or head to anger for any reason, delete many of Facebook’s problems but the problem is that when you need it again, no worries, you can do it according to these tips. Check out some of the little steps below.

Note the steps below!

First you click here .Now a new page will appear. Now download a copy of your Facebook data. Click on Start My Archive. Enter your facebook password and enter. Wait a while and check your mail that Facebook has done. Get a Facebook mail and download it.
###
Want to download all your Facebook info?

Have you decided to depart forever from Facebook?

But, is compromise so important for all the information, especially the pictures?

If you choose to leave or not forever from Facebook, you can easily download a copy of all your account information.

For this,
Settings->
Go to General.
Now see below you have the option to download all the information.
###
Remedy for messy videos or photos on the FB timeline

Technology is one of the key components of our daily life. And because of this technology addiction we spend hours after hours on Facebook and chatting with friends. We have thousands of friends on Facebook. All of our friends see the status we give. But you are not sharing bad videos on your own status, while automatic bad video is being shared from your account. It certainly hurt your honor.

It is a type of malware known as pron-Trojan. Your IDT may be affected by a bad link given to someone’s Facebook apps. Automatically more than 20 bad friends from the infected ID are tagged in the timeline and malware spreads to all PCs.

What to do when the timeline gets messy:

Quickly change your account password.
Delete and report bad videos that have already been shared in your timeline.
Scan your PC with good antivirus. Some viruses fail to scan and scan directly online with any of the F-Secure Scan, Trend Micro scan, ESET scan, Microsoft security software. If your browser is Google Chrome, scan the browser-specific scan.
Update your browser version.
Strong the security of your account and place it in Tag Review. If someone tags something, it should not be displayed in the timeline without your reviews. That’s why

Setting >>

Timeline and Tagging Settings >>>

Who can add things to my timeline? >>>

Review posts that friends tag you before they appear on your Timeline? >>>
Enable
Remove suspicious browser add-ons.
If you still share porn again, deactivate your account for 3-5 hours.
Please provide a status (sorry) for the consequences of bad shares in your account. Don’t click on a bad post or a link in your account if you see it.

To make sure the timeline doesn’t go bad:

Don’t click on anyone’s link.
Don’t click or share bad videos posted on Facebook.
Put tag in reviews If someone tags something, it should not be displayed in the timeline without your reviews. That’s why

Setting >>

Timeline and Tagging Settings >>>

Who can add things to my timeline? >>>

Review posts that friends tag you before they appear on your Timeline? >>>
Enable
Don’t click on bad Facebook apps or games. Delete suspicious app
###